চাকা খুলে ট্রাক্টর খাদে, হেল্পারের মর্মান্তিক মৃত্যু

Print


এস.এম.মনিরুজ্জামান মিলন,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে চলতি অবস্থায় একটি মাহিন্দ্র ট্রাক্টরের চাকা খুলে গেলে ট্রাক্টরটি খাদে পড়ে যায়। এতে ওই ট্রাক্টরের হেল্পার দুলালের মর্মান্তিক মৃত্যু হয়। 
এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। আহতের নাম পরিচয় তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। 
বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুলাল হলেন ওই এলাকার আফজালের ছেলে।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
প্রত্যক্ষ দর্শীরা ও ওসি জানান, চলতি অবস্থায় একটি মাটি ভর্তি মাহিন্দ্র ট্রাক্টরের চাকা খুলে গেলে ট্রাক্টরটি খাদে পড়ে যায় এতে ঘটনা স্থলে দুলাল নামের একজন হেল্পার মারা যায় ও একজন আহত হয়। আহত ব্যক্তিটি ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এস.এম.মনিরুজ্জামান মিলন,০১৭৬৮৮৮২৯৭৫

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 103 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com