চার্জার লাইটে মিলল ১৫ কেজি সোনা

Print

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর লাগেজ তল্লাশি করে ১৫ কেজি ওজনের ১৩০টি সোনার বার উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে এক যাত্রীকে। তার নাম মো. জয়নাল হক।

শুক্রবার সকাল আটটা ৪০ মিনিটে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) তাকে আটক করেন। এ সময় ১২টি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ জব্দ করা হয়।

আটক জয়নালের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে।

জানা গেছে, এয়ার অ্যারাবিয়ার উড়োজাহাজে করে সংযুক্ত আরব আমিরাতের শারজাহ থেকে সকালে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে নামেন জয়নাল। গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। পরে তার লাগেজে তল্লাশি করা হলে আটটি চার্জার থেকে ১৩০টি সোনার পাওয়া যায়। যেগুলোর আনুমানিক বাজার মূল্য সাড়ে ছয় কোটি টাকা। পরে জব্দ করা সোনাগুলো কাস্টমস হাউজের গুদামে জমা দেওয়া হয়েছে।

শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সরোয়ার-ই জামান বিষয়টি নিশ্চিত করে জানান, চার্জার লাইটের ব্যাটারির মধ্যে কৌশলে সোনার বারগুলো লুকিয়ে রাখা হয়েছিল। এগুলোর মোট ওজন ১৫ কেজি। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com