চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Print

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় চালক সুজন মন্ডলকে (২৫) হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে নিগুয়ারীর চাকুয়া পুরাতন ঘাট এলাকার শীতলক্ষ্যা নদীর পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সুজন মন্ডল গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের সুতারচাপর গ্রামের বাবুল মন্ডলের ছেলে।

নিহতের পরিবার জানায়, সুজন ত্রিমোহনী-রারইহাটি সড়কে অটোরিকশা চালাতেন। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ত্রিমোহনী অটোস্ট্যান্ড থেকে বোরকা পরা এক নারী বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিকশা রিজার্ভ করে। এরপর থেকে সুজনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। গভীর রাত পর্যন্ত বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে রাতে অনেক খোঁজাখুজি করেও সুজনের সন্ধান পায়নি।

শনিবার সকাল সাড়ে সাতটার দিকে ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর কিনারায় মাছ ধরার বানা থেকে সুজনের লাশ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। পরিবারের দাবি, দুর্বৃত্তরা সুজনকে শ্বাসরোধ করে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে পালিয়েছে।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুজ্জামান খান বলেন, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। হত্যাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com