চালকহীন গাড়ি নিয়ে উপস্থিত শচীন

Print

টেন্ডুলকারের গাড়ির প্রতি আসক্তির কথা কারো অজানা নয়। ভারতের খেলাধুলার সর্বোচ্চ পুরস্কার রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার এবং পদ্মশ্রী পুরস্কার অর্জনকারী এ খেলোয়ার সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বেশ জনপ্রিয়।

সেখানে প্রায়ই ভেসে ওঠে সে ভালবাসার চিত্র। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে শচীন নতুন গাড়ি নিয়ে উপস্থিত হলেন। তাও আবার চালকহীন গাড়ি।

বর্তমান উন্নত দেশগুলোতে আগ্রহের কেন্দ্রবিন্দুতে চালকহীন গাড়ি। যদিও ভারত কিংবা উপমহাদেশের দেশগুলোতে এই ধরণের গাড়ির প্রসার এখনো হয়নি।

তবে শুক্রবার (২ আগস্ট) চালকহীন গাড়ি নিয়ে বেশ চমক দিয়ে দিলেন শচীন। নতুন গাড়িতে চড়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন ‘মাস্টার ব্লাস্টার’। যা এরই মধ্যে বেশ ভাইরাল হয়ে গেছে।

পোস্ট করা এ ভিডিওতে শচীনকে গাড়ির বাঁ-দিকে বসে দেখা দেখা যায়। কিন্তু গাড়ির স্টিয়ারিং কারো সাহায্য ছাড়াই ঘুরছে। নির্ভুলভাবে গাড়িটি নিজেই পার্ক হয়ে যায়। যা দেখে শচীন নিজেও অবাক।

পোস্টের ক্যাপশনে ভারতের সাবেক এ খেলোয়ার লিখেছেন, আমার গাড়িটি লক্ষ্য করুন, মনে হচ্ছে, মি. ইন্ডিয়া গাড়ির নিয়ন্ত্রণ নিয়েছে! আমি নিশ্চিত আমার ছুটির বাকি সময়টা বন্ধুদের সঙ্গে দারুণ কাটবে।

কয়েকদিন আগেও বিশ্বকাপ চলাকালীন ইংল্যান্ডে ১০০ বছরেরও পুরনো একটি গাড়ি চালাতে দেখা গিয়েছিল শচীনকে। এ ছাড়া মাঝে মাঝে বিভিন্ন কোম্পানির গাড়ির প্রচারণা করতেও দেখা যায় ভারতীয় ক্রিকেট গ্রেটকে। বিশ্বের দ্বিতীয় সেরা টেস্ট ক্রিকেটার এবং বিশ্বের দ্বিতীয় সেরা একদিনের ক্রিকেটার।

উল্লেখ্য, টেস্ট ক্রিকেট ও একদিনের আন্তর্জাতিক ক্রিকেট খেলায় সর্বোচ্চসংখ্যক শতকের অধিকারীসহ বেশ কিছু বিশ্বরেকর্ড ধারণ করেছেন। ২০১২ সালের ২৩শে ডিসেম্বর শচীন একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে এবং ২০১৩ সালের মে মাসে আন্তর্জাতিক টি২০ ক্রিকেট থেকে অবসর নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com