চিকিৎসার জন্য খালেদাকে বিদেশ নিতে চায় পরিবার

Print

চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যেতে চায় তার পরিবার। এ ব্যাপারে তারা সরকারের সহযোগিতা কামনা করেন বলে জানান খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম।

শুক্রবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখার করার পর তিনি সাংবাদিকদের এ কথা জানান।

সেলিমা ইসলাম বলেন, ‘খালেদা জিয়ার শরীর অত্যন্ত খারাপ। এখানে তার চিকিৎসা হচ্ছে না। আর এখানে তার চিকিৎসা হবেও না। আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে চাই।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে খালেদা জিয়ার বোন বলেন, ‘প্যারোলের ব্যাপারে কোনো কথা হয়নি। উনি জামিনে মুক্তি পেলে আমরা উনাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যাব।’ এ ব্যাপারে তারা সরকারের সহযোগিতা কামনা করেন।

বিকাল চারটার দিকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পরিবারের ছয় সদস্য বিএসএমএমইউতে যান। তাদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার মেঝ বোন বেগম সেলিমা ইসলাম, বড় ছেলে তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমানের বড় বোন শামীম আরা বিন্দু, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দারসহ ছয়জন।

এর আগে দুপুরে সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেন, খালেদা জিয়ার স্বাস্থ্য আরও শোচনীয় হয়েছে। তিনি বলেন, ‘প্রচণ্ড ব্যথা-বেদনায় রাতে মোটেও ঘুমাতে পারছেন না খালেদা জিয়া। আগের তুলনায় বর্তমানে তার শারীরিক অবস্থা খুবই শোচনীয় অবস্থায় পৌঁছেছে। দুই মাস আগে তার দাঁতের এক্সরে করা হলেও এখন পর্যন্ত সেই রিপোর্ট পাওয়া যায়নি। যেহেতু বেগম জিয়ার ব্লাড সুগারের মাত্রা অতিরিক্ত তাই তার দাঁতের সমস্যার কারণে চোখসহ শরীরের অন্যান্য সমস্যা প্রকট হওয়ার আশঙ্কা খুবই বেশি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
bdsaradin24.com