চিরনিদ্রায় শায়িত হলেন বীরমুক্তিযোদ্ধা ইসহাক মৃধা।

Print

ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দোহার গ্রামের তাছের অালী মৃধার বড় ছেলে, সুতারপাড়া ইউনিয়ন অাওয়ামীলীগের সাবেক সভাপতি বাহালুল মৃধার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা ইসহাক মৃধা (৭৫) ইন্তেকাল করেছেন। ভারতের চেন্নাই এর এপোলো হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার সকালে ভারত থেকে তার মরদেহ প্রতৃিক ভীটায় অানা হয় পরে সন্ধা ৭ টায় দোহার খালপাড় কবরস্থান মাদরাসা মাঠে রাস্টীয় সম্মান গার্ড অব অর্নার শেষে জানাজা সম্পন্ন করে তার মরদেহ দাফন করা হয়। মৃত্য কালে তিনি এক ছেলে এক মেয়ে সহ অশংখ গুনগ্রাহী রেখে গেছেন।
জানাজায় অংশ নেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. অালমগীর হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব অালী মোল্লা, দোহার উপজেলা অাওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সম্পাদক অালী অাহসান খোকন শিকদার, উপজেলা প: প: ডা. জসিমউদ্দিন, রাজ্জাক মৃধা, ফজলুল হক সুনা মিয়া গাজী, সাবেক কমান্ডার মহিউদ্দিন মহি, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাজহারুল ইসলাম রাকিব, সুজাহার বেপারী সহ এলাকার গন্য মান্য ব্যাক্তি বর্গ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com