চুরির অপরাধে নর্থবেঙ্গল সুগার মিলের কর্মচারী বরখাস্ত

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের লালপুরের নর্থবেঙ্গল সুগার মিলের মালামাল চুরি করার অপরাধে এক কর্মচারীকে বরখাস্ত করেছে সুগার মিলস কর্তৃপক্ষ। মঙ্গলবার (৩০ অক্টোবর) সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে।
নর্থ বেঙ্গল সুগার মিলের জিএম (প্রশাসন) হামিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ১৬ নভেম্বর নর্থ বেঙ্গল সুগার মিলে আখ মাড়াই মৌসুমের উদ্বোধন করা হবে। এই উপলক্ষে মিলের মেরামত কাজ চলছিল। কিন্তু মিলের ওয়ে ব্রিকস মেকানিক শহিদুল ইসলাম পুরাতন যন্ত্রাংশের সাথে বয়লার টিউব, রঙ এবং থ্রিনার চুরি করে পুরাতন যন্ত্রাংশের সাথে ট্রাকে বাহিরে নিয়ে যাচ্ছিল। এসময় মিলের মুল ফটকের নিরাপত্তা কর্মীদের সন্দেহ হলে ট্রাক থামিয়ে দেয়। পরে উর্দ্ধতন কর্তৃপক্ষের উপস্থিতিতে তল্লাশী করা হলে ৩টা বয়লার টিউব, ৪টি কন্টেইনার ভর্তি রঙ এবং দুটি কন্টেইনার ভর্তি থ্রিনার জব্দ করা হয়। চুরির অপরাধে মিল কর্তৃপক্ষ শহিদুল ইসলামকে তাৎক্ষনিক চাকরি থেকে বরখাস্ত করেন।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com