চ্যাম্পিয়ন্স লিগ ড্রতে ‘বাংলাদেশি’ নারীর কীর্তি

Print

বৃহস্পতিবার রাতে টিভি সেটের সামনে বসে উয়েফার বর্ষসেরা পুরস্কার বিতরণী ও উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠানটা নিশ্চয় দেখেছেন?

অনুষ্ঠান দেখে থাকলে উপস্থাপিকার প্রতি চোখ আটকে যাওয়ার কথা! কালো ড্রেস, মাথা ভর্তি কালো চুল, মিষ্টি চেহারার সুন্দরী উপস্থাপকিাকে দেখে কী দেশি দেশি মনে হয়েছে?

মনে হোক বা না হোক, মোনাকোর পুরস্কার বিতরণ ও ড্র অনুষ্ঠানের সৌন্দর্য আর আকর্ষণ বৃদ্ধি করা সুন্দরী উপস্থাপিকা একজন ‘বাংলাদেশি’ই।

‘বাংলাদেশি’ মানে বাংলাদেশি বংশোদ্ভূত। তার জন্ম ১৯৭৭ সালে, ইংল্যান্ড প্রবাসী বাংলাদেশি মুসলিম পরিবারে। বাবা-মা দু’জনই বাংলাদেশি। তো বাংলাদেশি বংশোদ্ভূত এই নারীই উয়েফার পুরস্কার বিতরণ ও চ্যাম্পিয়ন্স লিগ ড্র অনুষ্ঠানে গড়ে ফেললেন অনন্য এক কীর্তি। করে ফেললেন ‘হ্যাটট্রিক’।

এ নিয়ে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ ড্র অনুষ্ঠানের উপস্থাপনা করার কৃতিত্ব দেখালেন তিনি। এক ম্যাচে কোনো ফুটবলার ৩ গোল করা বা টানা ৩ বলে ৩ উইকেট নেয়া নয়, যেকোনো কিছু টানা তিনবার করা মানেই হ্যাটট্রিক। কোনো দল টানা তিনবার কোনো টুর্নামেন্টের শিরোপা জিতলেও যেমন বলা হয় হ্যাটট্রিক শিরোপা। সেই হিসেবে একটা অনুষ্ঠানের টানা তিনবার উপস্থাপনা করা তো হ্যাটট্রিকই!

রেশমিন চৌধুরী নিজেই নিজের কীর্তিকে ‘হ্যাটট্রিক’ নাম দিয়েছেন। পুরস্কার বিতরণী মঞ্চে যাওয়ার আগে আগে টুইট করেন, ‘আজ চ্যাম্পিয়ন্স লিগের ড্র। আমি গর্বিত যে, আমি হ্যাটট্রিকের দোরগোড়ায়।’

অনুষ্ঠানও শেষেও উয়েফাকে ধন্যবাদ জানিয়ে টুইট করেন, ‘চ্যাম্পিয়ন্স লিগের মতো মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে আমাকে ফিরিয়ে আনা এবং উপস্থাপনার দায়িত্ব দেয়ায় উয়েফাকে আন্তরিক ধন্যবাদ।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com