ছাত্রদলের মনোনয়ন কার্যক্রম-বিক্ষুব্ধদের কর্মসূচি দুই-ই স্থগিত

Print

কাউন্সিল উপলক্ষে জাতীয়তাবাদী ছাত্রদলের মনোনয়ন কার্যক্রম এবং বিক্ষুব্ধদের আন্দোলন কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে।

আগামীকাল শনিবার বিকেলে বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। ওই বৈঠকে ছাত্রদলের সংকট নিরসনে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সে পর্যন্ত ছাত্রদলের মনোনয়ন এবং বিক্ষুব্ধদের কর্মসূচি স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি আন্দোলনের কারণে সদ্য বহিষ্কৃত এজমল হোসেন পাইলট এ তথ্য জানিয়েছেন। শনিবার (২৯ জুন) বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে চূড়ান্ত সমাধান না হলে রোববার থেকে টানা কর্মসূচিতে যাওয়ার কথা বলেন তিনি।

বয়সসীমা প্রত্যাহার করে বা নিয়মিত ছাত্রদের দিয়ে কেন্দ্রীয় কমিটি গঠনের দাবিতে ছাত্রদলের একাংশের নেতারা চলতি মাসের ১১ তারিখ থেকে বিক্ষোভ শুরু করে। বিক্ষোভের প্রথম দিনে তারা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়ে দলের সিনিয়র নেতাদের অবরুদ্ধ করে রাখে। পরবর্তীতে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে কার্যালয় ভাংচুর করে তারা। বিক্ষুব্ধদের আন্দোলনের কারণে ছাত্রদলের ১২ জনকে বহিষ্কার করে বিএনপি। অবিলম্বে এই বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com