ছাত্রলীগের কমিটি ভাঙার নির্দেশ ‘গুজব’

Print

‘ছাত্রলীগের কমিটি ভাঙার নির্দেশ’ গুজব ছাড়া কিছু নয় বলে জানা গেছে দলের একাধিক সূত্রে। সূত্র জানায়, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তবে কমিটি ভেঙে দেয়ার মত কোনো সরাসরি নির্দেশনা দেননি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের কমিটি ভেঙে দেবার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। ছাত্রলীগের বিচ্ছিন্ন কিছু ব্যাপারে দল প্রধানের অসন্তুষ্টি আছে। সেসব শোধরাতে বলা হয়েছে। তবে এটাও সত্য যে, ছাত্রলীগের প্রশংসা করার মতো কাজও আছে। কমিটি ভেঙে দেয়ার যেসব খবর ছড়াচ্ছে, সেসব হাওয়া থেকে পাওয়া।

রোববার (৮ সেপ্টেম্বর) মার্কিন রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাতের পর তিনি সাংবাদিকদের বলেন, কিছু অনলাইন নিউজ পোর্টালের খবরে বলা হয়েছে, শোভন-রাব্বানীকে আমি প্রধানমন্ত্রীর বড়ি থেকে চলে যেতে বলেছি। কিন্তু প্রধানমন্ত্রীর বাড়িতে তারা গেছে, আমি তাদের সেখান থেকে চলে যেতে বলবো কেনো? আমি পার্টির সেক্রেটারি হিসেবে তাদের ভালো খবরের শিরোনাম হতে পরামর্শ দেই।

উল্লেখ্য, শনিবার (৭ সেপ্টেম্বর) দলের স্থানীয় সরকার ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথসভায় ছাত্রলীগের শীর্ষ নেতাদের কার্যক্রমে বিরক্তি প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। এরপরই ছড়িয়ে পড়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

তবে বৈঠকে উপস্থিত একাধিক নেতা নিশ্চিত করেছেন, কমিটি ভেঙে দেয়ার মতো কোনো নির্দেশ দেননি প্রধানমন্ত্রী। যথাযথভাবে দায়িত্ব পালন করতে না পারায় এবং সাম্প্রতিক বেশ কিছু কর্মকাণ্ডে তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের বিষয়ে বিরক্তি প্রকাশ করেছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, ‘ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বেগ প্রকাশ করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com