ছাত্রাবাসের কাজের মহিলাকে কুপ্রস্তাব অতঃপর..

Print

দিনাজপুরের মির্জাপুর গোয়ালপাড়ার আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলার সাথে অসামাজিক কাজ করার সময় বিবস্ত্র অবস্থায় কলেজ ছাত্র সনজীব রায় ( ২৩) কে আটক করেছে স্থানীয়রা ।

সোমবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে সদরের মির্জাপুর বস্তিতে এই ঘটনা ঘটে ।

আটক সনজীব রায় দিনাজপুর সরকারী কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সম্মান শেষ বর্ষের ছাত্র এবং দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের আমবাড়ী ( অসুরকোট) গ্রামের হৃদয় রায়ের ছেলে ।

আখিঁ ছাত্রাবাসের কাজের মহিলা আরজিনা বেগম জানায় , আখিঁ ছাত্রাবাসে প্রায় ৮মাস ধরে কাজের বেটি হিসাবে কাজ করে আসছি । আখিঁ ছাত্রাবাসের বর্ডার সনজীব রায় গত মাস ধরে বিভিন্ন সময় কুপ্রস্তব দিচ্ছে । আখিঁ ছাত্রাবাসের পাশ্ববর্তী আমার বাড়ী হওয়ায় গত সোমবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে সনজীব রায় আমার ঘরে আমাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে । আমার চিৎকারে পাশ্ববর্তী আক্তার হোসেনসহ বেশ কয়েকজন যুবক এসে সনজীব রায়কে আটক করে । সনজীব রায় ও আমাকে একই ঘরে আটক রেখে বাহির থেকে তালা বন্দি করে স্থানীয়রা । ভোরে সনজীব রায় তালা ভেঙ্গে পালিয়ে যায় ।

স্থানীয় আক্তার হোসেন জানায় , রাতের অন্ধকারে এক ছেলে আরজিনা বেগমের ঘরে ঢুকে অসামাজিক কাজ করার সময় বিবস্ত্র অবস্থায় হাতে নাতে সনজীব রায়কে আটক করা হয় । পরে সকাল বেলায় পুলিশের নিকট হস্তান্তর করা হবে এই মর্মে সনজীব রায় ও আরজিনা বেগম এই ঘরে আটক রাখা হয় । ভোরের দিকে সনজীব রায় তালা ভেঙ্গে পালিয়ে যায় ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com