ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

Print

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে অধ্যয়নরত এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আলালউজ্জামান আলাল নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার নিজ বাড়ি থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলালউজ্জামান আলাল চিয়ারি গ্রামের আব্দুল মোন্নার ছেলে ও কাশিড়া উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক।

পুলিশ জানায়, আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্রীকে ওই স্কুলের সহকারি শিক্ষক আলালউজ্জামান আলাল বিভিন্ন সময়ে কু-প্রস্তাবসহ যৌন হয়রানি করে আসছিলেন। এতে রাজি না হওয়ায় মেয়েটির ছবি ফটোশপ করে অশ্লীলভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন তিন।। পরে ওই ছাত্রী তার বাবা মাকে বিষয়টি জানালে এপ্রিল মাসের শেষ সপ্তাহে ওই শিক্ষককের বিরুদ্ধে বিদ্যালয়ে অভিযোগ করেন ছাত্রীর বাবা। পরে শনিবার রাতে তিনি আক্কেলপুর থানায় যৌন নিপীড়নের মামলা করলে আলালউজ্জামান আলালকে গ্রেফতার করে পুলিশ।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কিরন কুমার রায় জানান, ওই শিক্ষক যৌন নিপীড়নের কথা স্বীকার করলেও আপত্তিকর কোন ছবি এখনো উদ্ধার করা যায়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com