ছেলেটি আমার ফোন ধরে না

Print

এক মাসের সফর শেষে সম্প্রতি দেশে ফিরেছেন কণ্ঠশিল্পী সালমা। এসেই ব্যস্ত হয়ে পড়েছেন গান-বাজনার কাজে। নতুন গান ও সমসাময়িক ব্যস্ততা নিয়ে মুখোমুখি হয়েছেন তিনি।

লন্ডন থেকে দেশে ফিরেছেন কবে?

এই তো কিছুদিন হলো। এবার বেশ কিছুদিন ওর (স্বামী সানাউল্লাহ নূরী সাগর) সঙ্গে লন্ডন থাকা হলো। প্রায় মাসখানেক তো হবেই।

ঈদে আপনার ক’টি গান প্রকাশ হবে?

নতুন গানের কাজ শুরু করেছি, ক’টি গান প্রকাশ হবে তা বলতে পারছি না। গানে মনোযোগ দিতে পারছি না। এ কারণে কাজও এগুচ্ছে না।

কেন মনোযোগ দিতে পারছেন না?

আমি বাউল মানুষ, মনের মতো পরিবেশ না হলে গান হয় না। সবাই জানেন সাগরকে নিয়ে সাবেক স্ত্রী মিথ্যে অভিযোগ ও হয়রানি করছে, এমন পরিস্থিতিতে তো আর গানে মন বসানো যায় না। তাছাড়া যে কারও সঙ্গে দেখা বা কথা হলে, কুশল বিনিময়ের পরেই এসব বিষয় জানতে চান। এসব বিষয় নিয়ে কথা বলতেও ইচ্ছে করে না।

সংসার জীবন কেমন চলছে?

আপনাদের দোয়ায় আমরা খুব ভালো আছি। সাগরের সাবেক স্ত্রী, মামলা এসব প্রসঙ্গে কোনো প্রশ্ন করবেন না প্লিজ। আসলে এসব শুনতে বা বললে আর ভালো লাগে না। এরপর যা হবে আইনের মাধ্যমেই জবাব, আইনের মাধ্যমেই সমাধান করা হবে।

শুনলাম, সামাজিক কাজে নিজেকে যুক্ত করতে যাচ্ছেন?

হ্যাঁ, ঠিক শুনেছেন। তবে আমি একা না, আমার সঙ্গে সাগরও থাকবে। সমাজের উন্নয়নমূলক কাজে নিজেদের যুক্ত করতে চাই। তবে এখন না, কয়েক দিনের মধ্যে সংবাদটি সবাইকে দেব।

আপনার তো মিউজিক ভিডিও প্রকাশের কথা ছিল…

খুব চিন্তার মধ্যে আছি। লন্ডন যাওয়ার আগে রিয়াজ নামে একটি ছেলেকে একটি গানের কাজ দিয়ে গিয়েছিলাম। সাউন্ডটেক-এর ব্যানারে ‘কোথায় রইলি সোনাবন্ধু’ শিরোনামে গানের ভিডিও প্রকাশ হওয়ার কথা ছিল। লন্ডন যাওয়ার আগে আমি সব কিছু ঠিকঠাক করে রেখেছিলাম। বাকি কাজ শেষ করতে ওই ছেলেকে টাকা দিয়েছি। বলেছিলাম, কাজ শেষ করে গানটি সাউন্ডটেকে জমা দিতে। কিন্তু ছেলেটি এখনও সেই গানের ভিডিওটি জমা দেয়নি। লন্ডন থেকে ওর সঙ্গে বহুবার যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু ওকে ফোনে পাইনি। এমন কি দেশে এসেও ওর সঙ্গে যোগাযোগ করতে পারছি না। ছেলেটি আমার ফোন ধরে না। টাকা নিয়ে উধাও হয়ে গেছে।

ওর সঙ্গে পরিচয় কীভাবে?

মিডিয়ার মাধ্যমে ছেলেটার সঙ্গে পরিচয়। কোথায় থাকে, কি করে কিছুই জানি না। শুধু শুনেছি, কাজ ভালো করে। ইচ্ছে ছিল ওর সঙ্গে আরও কিছু কাজ করার। ভাগ্য ভালো মনে হয় বেঁচে গেছি, সবগুলো কাজ ওকে দেওয়া হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com