ছেলেবেলার সঙ্গীকে জীবনসঙ্গী করলেন রাফায়েল নাদাল

Print

১৯ বারের গ্র্যান্ডস্লামজয়ী বিশ্ববিখ্যাত টেনিস তারকা রাফায়েল নাদাল অবশেষে বিয়ে করলেন ছেলেবেলার সঙ্গী জিসকা পেরেলোকে।

তাদের মধ্যে গত ১৪ বছর ধরে প্রণয় চলছে। ম্যালোরকার এক প্রসাদে সাড়ে তিনশ বনেদী অতিথি নিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ে সম্পন্ন হয়।

শনিবার ক্লে কোর্টের কিং ম্যালোরকার এক অসাধারণ দুর্গে তার ১৪ বছরের সঙ্গী জিসকা পেরেলোর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। খবর রয়টার্সের।

বিয়ের এই অনুষ্ঠান ছিল একেবারে ব্যক্তিগত। উনিশ বারের গ্র্যান্ডস্লাম চ্যাম্পিয়ন নাদাল গাঁটছড়া বাঁধলেন ৩১ বছর বয়সী পেরেলোর সঙ্গে।

অতিথিদের মধ্যে ১৯৭৫ থেকে ২০১৪ সাল পর্যন্ত স্পেনের রাজা হুয়ান কার্লোসও ছিলেন বলে শোনা গেছে।

আরও জানা গেছে, তারকা শেফ মিশেলিন অনুষ্ঠানের ভূরিভোজের দায়িত্বে ছিলেন। ৩৩ বছর বয়সী নাদালের ছোট বোন মারিবেলের বন্ধু ছিলেন তার স্ত্রী। বোনের মাধ্যমেই দুজনের পরিচয়, তার পর প্রেম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com