ছোঁয়া মনিকে দেখে কাঁদছে সবাই

Print

লাশ ঘরে শিশুটির নিথর দেহ। ফুটফুটে সুন্দর এই শিশুটি। পায়ে লাল রঙের নেইল পলিশ দেয়া। নতুন পোশাক পরিহিত। সদর হাসপাতালের লাশ ঘরে এক নজর শিশুটিকে দেখতে গিয়ে চোখের পানি ঝরছে অনেকের। শিশু লাশ ঘরে। মা-বাবা ঢাকার হাসপাতালে ভর্তি। ট্রেন দুর্ঘটনায় শিশুটির জীবন থামিয়ে দিয়েছে।

আজ মঙ্গলবার ভোর রাতে ঢাকা-চট্রগ্রাম রেলপথে ব্রাহ্মণবাড়িয়ার মন্দবাগ স্টেশনে দুটি ট্রেনের সংঘর্ষে ১৭ জনের মৃত্যুর তালিকায় ৩ বছরের শিশু ছোঁয়া মনিও রয়েছে। তার বাবা সোহেল মিয়া চট্টগ্রামের গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করেন ও মাতা নাজমা বেগমসহ ৩ সদস্যের এই পরিবারটি সিলেট থেকে চট্টগ্রাম যাচ্ছিল। দুর্ঘটনায় কেড়ে নেয় শিশুটির প্রাণ। তাদের বাড়ি হবিগঞ্জ জেলার বানিয়াচং বড়বাজার এলাকায়।

নিহত হওয়ার পর শিশুটির ঠাঁই হয় সদর হাসপাতাল মর্গে আর মা-বাবাকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া পরে হবিগঞ্জ এবং সেখান থেকে ঢাকায় প্রেরণ করা হয়। সামাজিক যোগযোগ মাধ্যমে শিশুটিকে দেখে অনেক মানুষ সদর হাসপাতালে ভিড় করছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com