জনগণ চায় না বেগম জিয়া বাইরে থাকুক

Print

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, এতিমের টাকা মেরে খেয়ে দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির জন্য জনগণের কোনো দায় নেই। তারা চায় না যে বেগম জিয়া বাইরে থাকুক।

রবিবার সকাল ১০টায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি হিসেবে ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শনে এসে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপির আন্দোলন কর্মসূচির ঘোষণা সম্পর্কে হানিফ বলেন, ‘বিএনপি আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারবে না, কারণ যে আন্দোলনের সাথে জনগণের সম্পৃক্ততা নেই সেই আন্দোলন কখনও সফল হয় না।

তিনি বলেন, বিএনপি এটা বুঝতে পেরে অন্য পথ খোঁজার চেষ্টা করছে। কিন্তু আন্দোলনের নামে এ দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আর কেউ পার পাবে না। সরকার ও প্রশাসন জানে কিভাবে সন্ত্রাস দমন করতে হয়। আমরা কঠোর হস্তেই যে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করব।

ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় সরকার সব ধরনের উদ্যোগ নিয়েছে উল্লেখ করে হানিফ বলেন, মশা নিধনে ওষুধ দেওয়া হচ্ছে এবং গণসচেতনতা সৃষ্টির জন্য সবচেয়ে বেশি জোর দেওয়া হয়েছে। কারণ জনগণ সচেতন হলেই ডেঙ্গু থেকে বাচাঁ যাবে। সেই চেষ্টাই চলছে, আশা করছি খুব দ্রুতই এই সমস্যা আর থাকবে না।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে হানিফ বলেন, ‘ডেঙ্গু নিয়ে রাজনীতি করার কিছু নেই, কারণ এটা কারো সৃষ্টি নয়। তারা বলেছেন, ‘সরকারের পক্ষ থেকে নাকি বিএনপির অফিসের সামনে ডেঙ্গু মশা ছেড়ে দেওয়া হয়েছে যাতে তারা আক্রান্ত হয়’ এই ধরনের হাস্যকর রুচিহীন কথাবার্তা যারা বলে তাদের কথা শোনা বা জবাব দেওয়ার কোনো যৌক্তিকতা নেই।

হানিফ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের খোজঁখবর নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com