জননেতা জনাব মুহাম্মদ আলফাজউদ্দিন ইন্তেকাল করেছেন

Print

কচুয়া কল্যান সংঘ, ঢাকা এর পক্ষ থেকে একটি শোক সংবাদ

চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের ৮নং ওয়ার্ড শিলাস্থান গ্রামের কৃতি সন্তান, মানুষ গড়ার কারিগর খ্যাত বরেণ্য শিক্ষক,বিশিষ্ট শিক্ষাবিদ, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সাহেবের বিশ্বস্ত রাজনৈতিক সহচর, চাঁদপুর জেলা বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য, ১৯৭৮ সালে বিএনপি মনোনীত চাঁদপুর-০১ কচুয়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জননেতা জনাব মুহাম্মদ আলফাজউদ্দিন সাহেব আজ(১৫/০৭/২০১৮খ্রি.) সকাল ৭:৩০ মিনিটের সময় চট্রগ্রামের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
উল্লেখ্য যে তিনি দীর্ঘদিন বয়সজনিত রোগে ভুগছিলেন। মরহুমের মৃত্যু সংবাদ শুনে কচুয়ার সকল শ্রেনী-পেশার মানুশের মাঝে এবং বিশেষ করে তার প্রিয় গ্রাম শিলাস্থান (জিয়ানগরে) এবং বিএনপির নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।মৃত্যুকালে তিনি ৫ মেয়ে ২ ছেলে, নাতী,নাতনী সহ আত্মীয়স্বজন,অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কচুয়া কল্যান সংঘ, ঢাকা এর পক্ষ থেকে মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমোবেদনা জানাই আর মরহুমের জন্য মাগফিরাত কামনা করছি।
আল্লাহ ওনাকে বেহেশত নসীব করুন…..আমীন।

অধ্যাপক ড. মো. শাহ এমরান
সাধারন সম্পাদক
কচুয়া কল্যান সংঘ, ঢাকা

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 290 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com