‘জনপ্রশাসন পদক’ পেলেন নাটোরের ডিসি শাহিনা খাতুন ও তার দল

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের উত্তরা গণভবন সংস্কার করে পর্যটন সুবিধা বৃদ্ধি সহ বিভিন্ন কারনে ‌’জনপ্রশাসন পদক-২০১৮’ পেলেন নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন ও তার দল। সোমবার (২৩ জুলাই) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে “পাবলিক সার্ভিস ডে” উপলক্ষে জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি এই পদক গ্রহন করেন। এছাড়া দলগত সাধারণ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কার গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজ্জাকুল ইসলাম, গণপূর্তর নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আকতার বানু, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল।
উত্তরা গণভবন সংস্কার করে পর্যটন সুবিধা বৃদ্ধি, বিলুপ্ত রাজবাড়ির ইতিহাস সংরক্ষণ, উত্তরা গণভবনের ভিতরে সংগ্রহশালা স্থাপন, দুর্লভ প্রজাতির বৃক্ষরাজির জার্মপ্লাজম সংরক্ষণ করে চারাগাছ তৈরি, শত প্রজাতির গাছের বৈশিষ্ট্য সম্বলিত নামফলক স্থাপনসহ বিভিন্ন প্রকার পর্যটন সুবিধা সৃষ্টির জন্য জনপ্রশাসন পদক-২০১৮ জন্য তাদেরকে মনোয়ন দেওয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ফয়েজ আহম্মদ পদক প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 387 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com