জনপ্রিয় অভিনেতা টেলি সামাদ রাজধানীর একটি হাসপাতালে মারা গেছেন

Print

জনপ্রিয় অভিনেতা টেলি সামাদ রাজধানীর একটি হাসপাতালে মারা গেছেন

বিখ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। আজ দুপুর ২:১৫ ঘটিকায় স্কয়ার হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে এবং ২ মেয়ে রেখে গেছেন।
৫৮/এইচ ইন্দিরা রোডে তাঁর বাড়িতে থেকেই ছোট্ট পরিসরে ১৯৯৫ সালে আমরা ব্যবসা ব্যবসা শুরু করি। মহান রাব্বুল আলামিন তাকে বেহেশত নসীব করুন।-আমিন

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। টেলি সামাদের কন্যা সোহেলা সামাদ কাকলী তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন।
কাকলী জানান, দীর্ঘদিন ধরেই নানা অসুখে ভুগছিলেন বরেণ্য এই অভিনেতা। সম্প্রতি শরীর বেশি খারাপ হলে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার তার মৃত্যু হয়।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার তুখোড় ছাত্র টেলি সামাদের ছিল অভিনয়ের নেশা। সেই নেশার টানেই ১৯৭৩ সালে ‘কার বউ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। চার দশকে পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com