জন্মদিনে ঘনিষ্ঠ মিথিলা-সৃজিত, বিয়ের গুঞ্জন

Print

বাংলাদেশের কণ্ঠশিল্পী ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ও পশ্চিমবঙ্গের মোস্ট এলিজেবল ব্যাচেলর সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে গুঞ্জনের শেষ নেই। দু’জনকে মাঝেমধ্যেই দেখা যায় নানা জায়গায়। ফলে ডালপালা মেলে গুঞ্জন।

এবার সৃজিতের জন্মদিনে মিথিলাকে কেক কাটতে দেখা গেছে। গত ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনে উপস্থিত ছিলেন মিথিলা।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘এইসময়’ বুধবার এ খবর দিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ২০১০ থেকে ২০১৯ সালের মধ্যে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এর মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, জয়া আহসান ও রাজনন্দিনীর নাম রয়েছে।

গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সখ্যতা তৈরি হয় সৃজিতের। এরপর মিথিলাকে নিয়ে ঘোরাঘুরি ও পার্টিতে অংশ নিতে দেখা যায়।

সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিতির ফলে তাদের বিয়ে নিয়ে আবারও গুঞ্জন ছড়িয়েছে। এইসময় বলছে, মিথিলা ও সৃজিত এখন আর সিঙ্গেল নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com