জবিতে প্রাণিবিদ্যা অ্যালামনাইয়ের বার্ষিক সভা : সভাপতি ইমরান, সম্পাদক সাবের

Print
জবি প্রতিনিধি :
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রাণিবিদ্যা বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৫ এপ্রিল) সকাল ১০টায় বিভাগীয় সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল আলীম বলেন, ‘অ্যালামনাইয়ের মাধ্যমে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা ঘটে, কর্মজীবনের পরিচিতি ঘটে ও নিজেদের মধ্যে সৌহার্দ্যতা বাড়ে। র্শিক্ষার্থীরা এদের পরামর্শ কাজে লাগিয়ে নিজে সফলতার দ্বারপ্রান্তে পৌছতে পারে।’ বিভাগের উন্নয়ন ও শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে যাতে অ্যালামনাই শিক্ষার্থীরা কাজ করে যায় সে বিষয়ে খেয়াল রাখতে বললেন ড. আলীম।
প্রাণিবিদ্যা অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক ইমরান নিশাতের সভাপতিত্বে ও সদস্য সচিব রাশেদ আহমেদের সঞ্চালনায় বিভাগের শিক্ষক, র্শিক্ষার্থী ও অ্যালামনাই শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় ইমরান হোসেনকে (নিশাত) সভাপতি ও মোঃ সাবের  মাহমুদকে (রিফাত) সাধারন সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। পরে তাড়াতাড়ি এ কমিটিকে পূর্ণাঙ্গ করার নির্দেশ দেন প্রাণিবিদ্যা অ্যালামনাই উপদেষ্টা পরিষদের সদস্য বিভাগীয় চেয়াম্যান ড. আবদুল আলীম।
কমিটিতে অন্যান্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মহিউদ্দিন, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক আবদুর রসিদ (রাসেদ) সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান (সেলিম), কোষাধ্যক্ষ জাকির হোসেন রাজু, দপ্তর সম্পাদক রুবেল হাওলাদার, নারী বিষয়ক সম্পাদক রুমানা আক্তার নির্বাচিত হন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com