জবির আবৃত্তি সংসদের নতুন কমিটি 

Print
জবি প্রতিনিধি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আগামি এক বছরের আবৃত্তি সংসদের ২০১৯-২০ শিক্ষা বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইতিহাস  বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী আবদুল্লাহ আল সায়মুন পাভেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের এগারো তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হাছান নোমান ।
মঙ্গলবার (১৪ মে) জবি আবৃত্তি সংসদের কার্যালয়ে অনৃষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠিত হয়।
কমিটির অন্যন্যারা হলেন, সহ-সভাপতি শেখ সজিব আহম্মেদ, জারিন তাসনিম উর্বি, যুগ্ম সাধারন সম্পদক উম্মে নাদিয়া, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান, ইয়াকুব হাসান সোহান, দপ্তর সম্পাদক মোঃ জহির উদ্দিন, অর্থ সম্পাদক লাবন্য ভৌমিক, প্রকাশনা সম্পাদক সামিউল খান সামী, সাহিত্য সম্পাদক ফারহানা কবির প্রতি, অনুষ্ঠান সম্পদক আলনামা নাসৃহা নুহীন।
সভায় উপস্থিত ছিলেন জবি আবৃত্তি সংসদের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক উপদেষ্টা মুহম্মদ কামরুল হাসান , কমিটির সদ্য বিদায়ী সভাপতি নওরীন আহমেদ এবং সাধারণ সম্পাদক আশিক সাফাত।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com