জবিসাসের নবনির্বাচিত কমিটিকে নোবিপ্রবিসাসের অভিনন্দন

Print
জবিসাসের নবনির্বাচিত কমিটিকে নোবিপ্রবিসাসের অভিনন্দন
জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস) এর ২০১৯ সেশনের কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সংগঠন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস)। শনিবার (১৬ মার্চ) সংগঠনের সভাপতি নাজমুস সাকিব সাদী ও সাধারণ সম্পাদক কামরুল হাসান শাকিম এক যৌথ বার্তায় নতুন কমিটিকে অভিনন্দন জানান।
শুভেচ্ছা বার্তায় তারা জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটিকে বস্তুনিষ্ঠ, সৎ এবং কল্যাণমুখী সংবাদ পরিবেশন করে সুশৃঙ্খল ক্যাম্পাস গঠন, দেশপ্রেম এবং মুক্তিযুদ্ধের চেতনাকে তুলে ধরার আহবান জানান।
উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নির্বাচনে সভাপতি পদে হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক পদে লতিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।তারা দুইজন যথাক্রমে দৈনিক যুগান্তর ও দৈনিক সমকালের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রতিনিধি।
অন্যান্য পদে সহ-সভাপতি হিসাবে বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রাশেদ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকালের প্রতিনিধি ইসমাইল হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে সাহাদাৎ হোসেন রাহাত, অর্থ সম্পাদক পদে রবিউল আলম, দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এহসানুল মাহবুব জোবায়ের এবং কার্যনির্বাহী সদস্য পদে শেয়ার বিজের প্রতিনিধি হারুনুর রশিদ ও ভোরের পাতার প্রতিনিধি মাসুম বিল্লাহ নির্বাচিত হয়েছেন।
এর আগে, সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সাংবাদিক সমিতির কক্ষে ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার প্রক্টর ড. নূর মোহাম্মদ উপাচার্যের কনফারেন্স কক্ষে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।
মিজানুর রহমান সবুজ
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 82 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com