জবি ‘ইউনিট-১’ এর ফল প্রকাশ রোববার

Print
এম এইচ তানভীর, জবি প্রতিনিধি: 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘ইউনিট-১’ (বিজ্ঞান শাখা)’র ফলাফল রোববার (১৪ অক্টোবর) প্রকাশ করা হবে।
মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি এবং লাইফ ও আর্থ অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী সাইফুদ্দিন এ তথ্য জানান।
তিনি আরও জানান, ভর্তি পরীক্ষার উত্তর পত্র মূল্যয়ন প্রায় শেষের দিকে। পদার্থ ও রসায়নের কিছু প্রশ্নের উত্তর মূল্যায়ন বাকি আছে। বৃহস্পতিবারের মধ্যে খাতা মূল্যায়ন করা শেষ হবে। এর পরে আমরা রেজাল্ট শিট সাজিয়ে আগামী সপ্তাহের শুরুতে ফল প্রকাশ করবো। আমাদের উপাচার্য এখন ব্যাস্ত। উপাচার্যের সঙ্গে কথা বলে আগামী রোববার ফল প্রকাশ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন।
উল্লেখ্য, গত ২৯শে সেপ্টেম্বর ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এবার ‘ইউনিট-১’-এর ১১৭৮টি আসনের বিপরীতে ২৬ হাজার ৪১৪ জন শিক্ষার্থী লিখিত পরীক্ষার জন্য মনোনীত হয়। এর মধ্যে সকালের শিফটে ১৩ হাজার ২৪১ জন এবং বিকেলের শিফটে ১৩ হাজার ১৬৪ জন শিক্ষার্থীর ভর্তি পরীক্ষা দেয়।
প্রতি আসনের জন্য গড়ে ২২ জন শিক্ষার্থী পরীক্ষায় আংশগ্রহণ করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com