জয়পাড়া স্বর্ণপট্টিতে দুর্ধর্ষ ডাকাতি, আহত ১

Print

রোববার দিবাগত রাত ২টায় দোহার উপজেলার জয়পাড়া বাজারের নূন্যতম চারটি স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতদল স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা নিয়ে যায় বলে জানা গেছে।

জানা গেছে, রাত ২টার দিকে আনুমানিক ৮/১০ জনের একদল ডাকাত উপজেলার জয়পাড়া বাজারে ঢুকে বিভিন্ন স্বর্ণের দোকানের সাটারের তালা ভেঙে নগদ টাকা, রূপা ও প্রচুর স্বর্ণালংকার নিয়ে যায় ডাকতদল।এসময় এক দোকানী বাধা দিলে, ডাকাতদের আক্রমণের মুখে সে গুরুতর আহত হয়, পরবর্তীতে তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।ডাকাতি করে ডাকাতরা ৩ রাউন্ড ফাকা ফায়ার করে নির্বিঘ্নে স্পীড বোটে করে পদ্মা নদীর দিকে চলে যায়। এসময় জয়পাড়া বাজার মসজিদ থেকে সাহায্যার্থে মাইকিং করা হয়। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই ডাকাতদল পালিয়ে যায় বলে জানা গেছে।

দোহার থানা পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়েছে। তারা দ্রুততম সময়ে ডাকাতদল গ্রেফতারে সচেষ্ট রয়েছে।

বিস্তারিত পরে………………………

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com