জলঢাকায় জাতীয় শিশু দিবস  ও বঙ্গবন্ধু’র ৯৯-তম  জন্মদিন পালিত

Print

জলঢাকায় জাতীয় শিশু দিবস  ও বঙ্গবন্ধু’র ৯৯-তম  জন্মদিন পালিত

মনোয়ার হোসেন লিটন  জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায়  “বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন কর রঙ্গীন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস, দিনব্যাপী বিভিন্ন কর্ম-সূচীর মধ্য দিয়ে পালিত  হয়।
রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে এ উপলক্ষে  একটি  আনন্দ  র‍্যালী  বের হয়ে পৌর  শহরের প্রধান প্রধান সড়ক   প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ  উন্মুক্ত মঞ্চে গিয়ে   আলোচনা সভায় মিলিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই অতিথিরা   শিশু  কিশোরদের সাথে  কেক কেটে বঙ্গবন্ধুর ৯৯-তম জন্মদিন পালন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা  সুজাউদ্দৌলা সুজা  এর  সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত   থেকে বক্তৃতা করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব   সৈয়দ আলী।
অন্যান্যদের  মধ্যে উপস্থিত    থেকে বঙ্গবন্ধু’র জীবনীর  স্মৃতি চারন করে    বক্তৃতা করেন,  জলঢাকা সরকারী কলেজের ভারপ্রাপ্ত   অধ্যক্ষ জিকুরুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার হামিদুর রহমান,থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসির উদ্দীন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক সাংবাদিক  আসাদুজ্জামান স্টালিন,  স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন সহ পৌর শহরে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা  সহ  প্রমুখ।
পরে  শিশু কিশোরদের     অংশগ্রহণে কুইজ, চিত্রাংকন, রচনা প্রতিযোগীতা  ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং  প্রতিযোগীতায়  বিজয়ী শিক্ষার্থীদের  মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

মোঃ মনোয়ার হোসেন লিটন
জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com