জলঢাকায় মহান স্বাধীনতা দিবস যথাযথ মর্যদায় পালিত।

Print

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারীর জলঢাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে  মহান স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা  সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে শুভ সুচনা করা হয়।
মঙ্গলবার সকালে স্থানীয় কেন্দ্রীয়  শহীদ মিনার ও  বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা প্রশাসন থেকে, পরে একে একে পুলিশ বিভাগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, জলঢাকা  পৌরসভা, জলঢাকা প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,  রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্শমাল্য অর্পন করেন।
পরে  স্থানীয় শেখ রাশেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত  জাতীয় পতাকা উত্তোলন, সারাদেশের সাথে একযোগে জাতীয় সংগীত পরিবেশন, কুচকাওয়াজ ও ডিসপ্লে এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এতে  উপজেলা  পর্যায়ের বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠান সহ পুলিশ বিভাগ, আনসার বাহিনী, এবং  বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করে কুচকাওয়াজ ও ডিসপ্লে পরিবেশন করে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  সুজাউদ্দৌলা, দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহম্মেদ  হোসেন, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, জেলা জাসদের সভাপতি অধ্যাপক আজিজুল হক, মহিলা ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা প্রকৌশলী হারুন-অর রশীদ, কৃষি কর্মকর্তা শাহ মাহফুজুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা  কাজল কুমার সরকার ও মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান সহ  স্থানীয় রাজনৈতিক গন্যমান্য  ব্যাক্তিবর্গ সহ  প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com