জলঢাকার মীরগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রর উদ্যোগে মটরবাইক দুর্ঘটনা এড়াতে লিফলেট বিতরন

Print

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারী জলঢাকা মীরগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রর  উদ্যোগে মটর সাইকেল দুর্ঘটনা এড়াতে চালকদের মাঝে জন সচেতনতা বৃদ্ধির লক্ষে কেন্দ্র এলাকার বিভিন্ন বাজারে গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে   লিফলেট বিতরন করা হয়েছে।
সোমবার বিকালে মীরগঞ্জ বাজারের চৌমোড়ে লিফলেট বিতরনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মীরগঞ্জ পুলিশ  তদন্ত কেন্দ্রর   ইন্সপেক্টর  ইনচার্জ হাবিবুর রহমান হাবিব।
এ সময় উপস্থিত ছিলেন এস আই বেলাল হোসেন, এ এস আই রেজাউল করিম, এ এস আই লিটন মিয়া, এ এস আই রাজিবুল ইসলাম সহ পুলিশ সদস্যরা।

লিফলেট বিতরন কালে ইনচার্জ হাবিবুর রহমান হাবিব হ্যান্ড মাইক নিয়ে বলেন, আইনের ভয়ে নয় – নিজের সন্তান ও পরিবার কে ভালোবেসে হেলমেট পরিধান করে মটর সাইকেল চালাবেন, গাড়ির গতি নিয়ন্ত্রণে রাখুন ও সর্বদা সতর্ক থাকুন,  ঝুঁকিপূর্ন ওভারটেক করবেন না, ফিডার রোড থেকে মহাসড়কে উঠার সময় থেমে ডানে বামে দেখে নিন, পরিবারকে নিয়ে বেপরোয়া গতিতে মটর সাইকেল চালাবেন না, বাইক চালানোর সময় মুঠোফোনে কথা বলবেন না, সহযাত্রীকেও হেলমেট পরাবেন এবং ট্রাফিক আইন মেনে চলুন, এ সময় জনসাধারন কে উদবুদ্ধ করে তিনি বলেন, ভুলে যাবেন না যে, বাড়িতে আপনার জন্য কেউ না কেউ অপেক্ষা করছে। নিজে দায়িত্বশীল হোন এবং নিজে বাচুঁন, পরিবার ও আত্মীয় স্বজনকে আনন্দে রাখুন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com