জলঢাকায় দিনব্যাপী উন্নয়ন কাজ ও ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করেন – এমপি রানা 

Print

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় দিন ব্যাপী উন্নয়ন কাজের ভিত্তি  প্রদান ও ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন করেন নীলফামারী-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মেজর অবঃ রানা মোহাম্মদ সোহেল।
বৃহস্পতিবার  দুপুরে  জিরোপয়েন্ট মোড়ে আয়োজিত অনুষ্ঠানে চার কোটি টাকা ব্যায়ে  পৌর বাসীর  দীর্ঘদিনের কাঙ্খিত জিরো পয়েন্ট হতে উপজেলা পর্যন্ত রাস্তা ও ড্রেন সংস্কার  উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন উন্নয়নের গতি রেলগাড়ীর মত  দ্রুত ছুটাতে চাই, ও আমার সময়ে উন্নয়নের মাধ্যমে এ জনপদের চিত্রপট পাল্টে  দিতে সকলের সহযোগীতা ও দোআ কামনা করি।
তিনি আরো বলেন, আমি জাতীয় সংসদ নির্বাচনের আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জনগণ কে কথা দিয়েছি দুর্নীতি করবো না, এলাকার উন্নয়নে কাজ করবো,  আল্লাহ্ আমাকে যা কিছু দিয়েছেন সেটাই আমার পরিবারের জন্য যতেষ্ট, আমি দিতে এসেছি নিতে নয়, যা বরাদ্দ পাবো তা সবটুকু দিয়েই একটি আধুনিক জলঢাকা বিনির্মাণে সকল কে পাশে চাই।
পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে  বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দৌলা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ আব্দুল কাদের বুলু চৌধুরী, দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আহমেদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, উপজেলা যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন সাদের, সৈনিক লীগ সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, কাউন্সিলরগণ  সহ প্রমূখ।
পরে পৌর শহরের  আবর্জনা মুক্ত করার জন্য মেয়রের হাতে গার্ভেস  ডামট্রাক নামের একটি  নতুন গাড়ির  চাবি হস্তান্তর এবং  উন্নয়ন কাজের ফলক উম্মোচন করেন এমপি রানা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌরসভার কার্য সহকারী রউফুল আলম।
এর আগে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে “পরিকল্পিত ফল চাষ, যোগাবে পুষ্টি সম্মত খাবার, প্রতিপাদ্য কে সামনে রেখে   উপজেলা চত্বরে ফলদ বৃক্ষ মেলা-২০১৯ এর ফিতা কেটে  উদ্বোধন করেন।
ও উপজেলা মৎস অধিদপ্তরের  আয়োজনে জাতীয় মৎস সপ্তাহ-২০১৯ উপলক্ষে আয়োজিত  র্যালীতে অংশগ্রহন করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com