জলঢাকায় লেখক ও গবেষক লেখক সোহেল মাহমুদ সাগরকে সংর্বধনা প্রদান

Print


মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় অ্যানথ্রো পোসফিক্যাল মিডিসিন গবেষক ও থিয়োসফি গ্রন্থ্য লেখক সোহেল মাহমুদ সাগরকে সংর্বধনা প্রদান করা হয়েছে।
শনিবার রাত্রে প্রেস ক্লাব হলরুমে পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক লাভলুর রশিদের সার্বিক ব্যবস্থাপনায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাব সাধারন সম্পাদক ও SA টিভি জেলা প্রতিনিধি আলহাজ্ব মাহাবুবর রহমান মনি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নীলফামারী -৩ আসনের সংসদ সদস্য ও প্রেসক্লাব সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা এমপি।
আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান(অবসরপ্রাপ্ত) প্রফেসর আহম্মেদ হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জলঢাকা উপজেলার ঘাতক দালাল নির্মুল কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফ্ফার, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহ্ মুহাম্মাদ মাহফুজুল হক, অনাথ আশ্রম চাঁদমনীর প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব পিজিরুল আলম দুলাল ও কাব্য লেখক প্রভাষক অবিনাষ রায় প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এমপি বলেন, সোহেল মাহমুদ সাগর একজন গবেষক ও লেখক তার লিখিত মেডিসিন ও বিভিন্ন গ্রন্থ্য ইতি মধ্যেই মানুষের হৃয়দ কেরে নিয়েছে সেই সঙ্গে তিনি লিখুনির মাধ্যমে যে সুনাম অর্জন করেছেন তা নিঃসন্দেহে প্রসংশার দাবীদার আমরা তার সর্বাঙ্গিন সফলতা কামনা করছি।
এসময় স্থানীয় গনমাধ্যম কর্মীরা সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক লাভলুর রশিদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 155 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com