জলঢাকা উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী হওয়ার পথে মিন্টু

Print

মনোয়ার হোসেন লিটন  জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায়  চেয়ারম্যান  নির্বাচিত হওয়ার পথে   আওয়ামীলীগের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি  আনছার আলী মিন্টু।
মঙ্গলবার বিকেলে নীলফামারী রিটার্নিং কর্মকর্তার  কার্যালয়ে আসন্ন প্রথম ধাপের উপজেলা নির্বাচনে   জলঢাকা উপজেলা পরিষদ নির্বাচনে দুই জন প্রতিদ্বন্দ্বী  চেয়ারম্যান প্রার্থীর কাগজপত্র যাছাই বাছাইকালে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত  নৌকা প্রতিকের   আনছার আলী মিন্টুর প্রার্থীতা বৈধ  ঘোষণা করে, অপর স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর এর কাগজপত্র ঠিক না থাকায়  মনোনয়ন পত্র  বাতিল ঘোষণা করে।
উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল হোসেন জানান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর  সদ্য গেজেট ভুক্ত সরকারী প্রতিষ্ঠানে চাকুরী করার জন্য তার মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবেন বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর।
অপর দিকে  ভাইস-চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করে  রিটার্নিং কর্মকর্তা।
এদের  মধ্যে পুরুষ পদে ৪-জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ২-জন।
ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে বৈধ প্রার্থীরা হলো উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান বাবু, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক শাহিনুর রহমান,   উপজেলা জাতীয়পাটির সাধারন সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু,  ও উপজেলা জাসদ সভাপতি গোলাম পাশা এলিচ।
এবং মহিলা ভাইস-চেয়ারম্যান  পদে উপজেলা বঙ্গবন্ধু  পরিষদের  সহ-সভাপতি মনোয়ারা বেগম ও জামায়াত সমর্থিত বর্তমান ভাইস-চেয়ারম্যান রিভা আমজাদ।
এবারে পাঁচ ধাপে ৪৯২-টি উপজেলার মধ্যে পথম  ধাপে রংপুর, ময়মনসিংহ, সিলেট ও রাজশাহী বিভাগের ৮৭ উপজেলায় ভোট হবে। প্রথম ধাপের মনোনয়ন পত্র প্রত্যাহারের  শেষ দিন ১৬ ফেব্রুয়ারী।
১০ মার্চ প্রথম  ধাপের ভোট গ্রহন   অনুষ্ঠিত হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com