জাঁকজমকপূর্ণ আয়োজনে নাটোরে বিশেষ ট্রাফিক সপ্তাহের উদ্বোধন

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোর পুলিশ সুপারের উদ্যোগে বিশেষ ট্রাফিক সপ্তাহ শুরু হয়েছে। সোমবার (২৬ আগষ্ট) বিকেল পাঁচটায় শহরের প্রাণকেন্দ্র মাদ্রাসা মোড় এলাকায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এই ট্রাফিক সপ্তাহের উদ্বোধন করা হয়। ট্রাফিক সপ্তাহ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার (বিপিএম-বার)।
পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম-বার) এর সভাপতিত্বে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর-নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি ছিলেন নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর সিরাজুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি এবং নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।
শুরুতে রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার উদ্বোধক হিসেবে একঝাঁক বেলুন উড়িয়ে এই ট্রাফিক সপ্তাহের শুভ উদ্বোধন করেন। এরপর অতিথিবৃন্দের নেতৃত্বে মাদ্রাসামোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রাণকেন্দ্রের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাদ্রাসা মোড়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক আলোচনা সভায় অতিথিবৃন্দ পুলিশ সুপারের এই বিশেষ উদ্যোগকে স্বাগত জানান এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।
এর আগে স্বাগত বক্তব্যে পুলিশ সুপার জানান নাটোরের সকল রাস্তা বিশেষ করে প্রাণকেন্দ্র মাদ্রাসা মোড়কে ট্রাফিক আইন অনুযায়ী সুশৃংখল ও সৌন্দর্য্যমন্ডিত করে তোলাই এই ট্রাফিক সপ্তাহের মূল উদ্দেশ্য। সেই সাথে সড়ক দুর্ঘটনায় যত্রতত্র প্রাণহানির সংখ্যা কমিয়ে আনতে এই ট্রাফিক সপ্তাহ বিশেষ গুরুত্ব রাখবে বলে পুলিশ সুপার আশাবাদ ব্যক্ত করেন।
এ বিষয়ে রাস্তা পারাপার, যানবাহন চালানো, যানবাহন পার্কিং থেকে শুরু করে সংশ্লিষ্ট নানান বিষয়ে জনসচেতনতামূলক জাগরণ সৃষ্টি করতে এই ট্রাফিক সপ্তাহকে সকল রকম সহযোগিতা চেয়ে নাটোরের সকল স্তরের নাগরিকের প্রতি আহ্বান জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com