জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের ফুল দিয়ে প্রতিশ্রদ্ধা জানালেন ঢাকা জেলার নতুন পুলিশ সুপার

Print

 

খোশেদ আলম, ঢাকাঃ  জেলা প্রতিনিধি
থানায় যেন প্রত্যেকটা মানুষ ন্যায় বিচার পায় এজন্য পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন নবনিযুক্ত ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার। সোমবার বিকাল ৪.১৫ ঘটিকার সময় জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।
ঢাকা জেলা পুলিশ সুপার এসময় আরও বলেন, এখন থেকে ঢাকা জেলায় কোন মাদক বেচাকেনা চলবে না, কেউ এই জেলায় মাদক ব্যবসা করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, অপরাধ নির্মুল করতে বর্তমানে ঢাকা জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়া মহাসড়কে ডাকাতি রোধেও পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।
ঢাকা জেলার নতুন দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার মারুফ হোসেন সরদার আরও বলেন, মানুষের জন্য ন্যায় বিচার প্রতিষ্ঠা করাসহ ঢাকা জেলার সকল ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার জন্য সচেষ্ট থাকবেন বলেও জানান তিনি।
তিনি বলেন, মাদক ব্যবসায়ী যে বা যারাই হোক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। ঢাকা জেলার যেখানে যে ধরনের অপরাধ সংগঠিত হয় তা পর্যালোচনা করে তড়িৎ গতিতে ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া পুলিশের প্রতি জনগনের সকল ধরনের প্রত্যাশা পুরন করা হবে জানিয়ে সহলের সহযোগী কামনা করেছেন।
পুলিশ সুপার আরও বলেন, ঢাকা জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে সমন্বয়ের  জন্য আগামী এক সপ্তাহের মধ্যে একটি মিডিয়া সেল খোলা হবে। পুলিশের কর্মকর্তারা রড় কোন ঘটনা ঘটলে এবং গুরুত্বপূর্ন দায়িত্ব পালন ব্যাস্ত থাকলেও তাদের দায়িত্ব পালনে যাতে বিঘ্ননা ঘটে এবং সাংবাদিকরাও যেন সঠিক এবং আপডেট তথ্য পায় একজন্য মিডিয়া সেলে একটি নির্দিষ্ট নাম্বার দেয়া থাকবে। এখানে কল করা মাত্রই সহজেই যে কোন তথ্য সাংবাদিকদের প্রদান করা হবে। কারন সকলের সম্মিলিত সহযোগীতা ছাড়া অপরাধ দমন করা সম্ভব নয়।
তার সাথে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তাহমিদ আহমেদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ রিজাউল হক দিপু, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ও ঢাকা উত্তরের ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার সহ অন্যান্য কর্মকর্তাগন। ।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট ঢাকা জেলার এসপি শাহ মিজান শাফিউর রহমান পদোন্নতিতে অতিরিক্ত ডিআইজি হিসাবে দায়িত্বভার পদ্রান করা হলে। দুই সপ্তাহের মাথায় মারুফ হোসেন সরদারকে এ পদে দায়িত্ব দেওয়া হয়। নতুন দায়িত্বভর গ্রহনের পূর্বে মারুফ হোসেন সরদার ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com