জানি না, বাংলাদেশ কেন ভিসা দিচ্ছে না!

Print

আগামীকাল শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চলতি বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত চলচ্চিত্র ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ পরিচালিত এই সিনেমায় অভিষেক হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনয়শিল্পী তাহসানের। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাথে আছেন ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন রহমান।

এদিকে, বেশ কিছুদিন ধরে দারুণ গতিতে ছবির প্রচারণা চালাচ্ছেন তাহসান ও পরিচালক রাজ। কিন্তু তাদের সাথে নেই ছবিটির নায়িকা শ্রাবন্তী। যদিও ছবি মুক্তির আগে প্রচারণার জন্য বাংলাদেশে আসার কথা ছিল তার। জানালেন, বাংলাদেশে আসার জন্য প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত বাংলাদেশের উপদূতাবাস থেকে ভিসা পাননি।

শ্রাবন্তী জানান, ঢাকায় যাওয়ার জন্য এই সময়টাতে ছবির কোনো কাজ রাখিনি। শুটিং করছি না। জানি না, বাংলাদেশ কেন ভিসা দিচ্ছে না! এবার ভিসা নিয়ে যা হচ্ছে, তা আমাকে অবাক করেছে। জানি না, শেষ পর্যন্ত ভিসা পাব কি না।

এদিকে কলকাতাতেও পুরোদমে কাজ চালাচ্ছেন শ্রাবন্তী। বললেন, কলকাতায় আমার কয়েকটা সিনেমা মুক্তি পাচ্ছে। ২৯ মার্চ ‘গুগলি’ ছবিটি মুক্তি পাচ্ছে। এই ছবিতে আমার সহশিল্পী সোহম। ছবিতে আমি আর সোহম দুজনই তোতলা। অন্য রকম একটা সিনেমা। এর বাইরে ‘হুল্লোড়’, ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’সহ কয়েকটি সিনেমা মুক্তির কথা শুনছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com