জাপানে হোটেলে বসেই মিলবে বিমান ভ্রমণের আনন্দ

Print

যদি কেউ হোটেলে বসেই বিমান ভ্রমণের আনন্দ উপভোগ করতে চায়, তবে তার জন্য ৯০ মিনিটের একটি কাল্পনিক ফ্লাইটের ব্যবস্থা করেছে জাপানের হানেদা এক্সেল হোটেল টোকিয়ু।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সিএনএন জানায়, টোকিওর হানেদা ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কাছে অবস্থিত হোটেলটির এক রুমে এই কাল্পনিক ফ্লাইট চালু করা হয়েছে।

রুমটিতে থাকা যন্ত্রের সাহায্যে একজন একটি বোয়িং 737-800 চালিয়ে হানেদা থেকে ওসাকার ইতামি এয়ারপোর্টে যাওয়ার আনন্দ উপভোগ করতে পারবে। তিনি একজন নির্দেশকও পাবেন।

এই যন্ত্র ব্যবহারের জন্য একজনকে গুনতে হবে ২৭৭ ডলার। রুমটিতে রাত কাটানোর জন্য গুনতে হবে অতিরিক্ত ২৩৪ ডলার। তবে কেউ নিজে যন্ত্রটি ব্যবহার করতে পারবে না।

হোটেলটির জনসংযোগ ব্যবস্থাপক অ্যাকি হাগিওয়ারা জানান, রুমটি সাজাতে প্রায় ৯২ হাজার ডলার ব্যয় হয়েছে। হোটেল কর্তৃপক্ষ এতে আগ্রহীদের থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।

তিনি জানান, এই কাল্পনিক ফ্লাইট চালুর ধারণাটি এসেছে হোটেলের জেনারেল ম্যানেজারের কাছ থেকে। তবে এই ফ্লাইট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানাননি হোটেলটির এই নারী কর্মকর্তা।

টোকিওতে অবস্থিত প্রায় কয়েক হাজার হোটেলের মধ্যে নিজেদেরকে একটু আলাদাভাবে উপস্থাপন করার জন্যই এই কাল্পনিক ফ্লাইট চালু করেছে হানেদা এক্সেল হোটেল টোকিয়ু।

হাগিওয়ারা জানান, বিমান চালাতে এবং বিমানে চড়তে আগ্রহীদেরকে জন্য এমনটি করা হয়েছে। আগামী ১৮ জুলাই থেকে এই ‘সুপিরিয়র ককপিট রুম’ বুকিংয়ের জন্য উন্মুক্ত করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com