জাপায় পদ-পদবি নিয়ে তোপের মুখে কাদের-রাঙ্গা

Print

ত্যাগী ও পরীক্ষিত নেতাদের মূল্যায়ন না করে অন্য দল থেকে আসা সুবিধাভোগীদের পদ দেয়ায় তোপের মুখে পড়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। নিজের সমালোচনার জবাবে জি এম কাদের বলেছেন, আমি কখনো লোভ, লালসা বা আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নিই না। যারা দলে পদ বা পদোন্নতি চান, তাদের নাম বা পদবি দিলেই কি নেতা হওয়া যাবে? সে নেতার নেতৃত্ব দেয়ার মতো ক্ষমতা থাকতে হবে। যে মানুষের বিপদের দিনে তাদের পাশে দাঁড়াবে, তারাই প্রকৃত নেতা। তিনি বলেন, জাতীয় পার্টিতে দুর্নীতিবাজ নেই, যারা দলের জন্য ত্যাগ স্বীকার করবে তাদের মূল্যায়ন করা হবে। দেশের রাজনীতিতে আগামী দিনে জনগণের ম্যান্ডেড পেতে জাতীয় পার্টির উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। দলকে আরো শক্তিশালী করতে তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

গতকাল গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের প্রতিনিধি সভায় নেতাকর্মীদের ক্ষোভের মুখে তিনি এ আহ্বান জানান। এ সময় সভায় রওশন এরশাদের অনুসারী নেতারা কেউ ছিলেন না। ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, পল্লবী থানার সভাপতি আমানত হোসেন আমানত, মিরপুর থানার সভাপতি জাহাঙ্গীর আলম পাঠান, দারুস সালাম থানার সভাপতি হাসান হামিদ, শাহ আলী থানার সভাপতি মাহফুজ মোল্লা, কাফরুল থানার সভাপতি শামসুল হক, রামপুরা থানার সভাপতি কাজী আবুল খায়ের প্রমুখ বক্তব্য রাখেন। সভায় কেন্দ্রীয় নেতাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য নাজমা আখতার এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, শফিউল্লাহ শফি, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, জসীম উদ্দিন ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, আনিস উর রহমান খোকন, এম এ রাজ্জাক খান, সুমন আশরাফ, এটিইউ আহাদ চৌধুরী শাহীন, ডা: সেলিমা খান, মাহমুদুর রহমান মুন্নি, তাসলিমা আকবর রুনা, সীমানা আমির, ছাত্রসমাজের আহ্বায়ক জামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com