জাফরুল্লাহর মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ

Print

ঢাকার আশুলিয়া থানায় চাঁদা দাবি ও জমি দখলের অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার বিচারিক হাকিম আতিকুল ইসলাম মামলার এজহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেন।

এর আগে, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, তার প্রতিষ্ঠানের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরিচালক সাইফুল ইসলাম শিশির হোসেন ও আওলাদ হোসেনসহ আরও অজ্ঞাত নামে ৩/৪ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় সোমবার মোহাম্মদ আলী নামে একজন জমির মালিক মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়, আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়নে ৪.২৪ একর সম্পত্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য আসামিরা গত ১৪ অক্টোবর জোরপূর্বক দখল করে। এর আগে, নাম মাত্র মূল্য দেখিয়ে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে লিখে দেয়ার জন্য চাপ দেয়া হচ্ছিল। জমি না দিলে এক কোটি টাকা গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে দান করতে বলা হয় জমির মালিককে। পরে অবৈধভাবে জমিটি দখলে নিয়ে আসামিরা সাইনবোর্ড টানিয়ে দেয়। জমিটির আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com