জাবালে নূর হয়ে যাচ্ছে আল-মক্কা

Print
শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী হত্যার পর আপাতত বন্ধ থাকা জাবালে নূর পরিবহন নাম পরিবর্তন করে আবারো রাস্তায় নামার তোড়জোড় চালাচ্ছে। আল-মক্কা নাম দিয়ে ওই বাসগুলো প্রস্তুত করা হচ্ছে রাস্তায় নামানোর জন্য। জাবালে নূরের কারখানায় আগের রঙ পাল্টে নতুন নাম দিয়ে রঙ করা হচ্ছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, জাবালে নূরের প্রায় ৩০০ বাস রয়েছে। যে গাড়িগুলোর অধিকাংশই লক্কড়ঝক্কড়। দুই ছাত্র হত্যার পর এই পরিবহনের নামে গাড়ি নামাতে ভয় পাচ্ছেন মালিকরা। র্যাব ও পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিন ড্রাইভার, দুই সহকারী ও এক পরিচালক। বাসগুলো মিরপুরের বিভিন্ন অলিগলিতে রাখা রয়েছে। ছাত্র আন্দোলন যখন তুঙ্গে, ঠিক ওই মুহূর্তেই জাবালে নূর পরিবহনের বাসগুলো রঙ লাগিয়ে চেহারা বদলানোর কাজে ব্যস্ত ছিলেন মিস্ত্রিরা। রাতারাতি ওই পরিবহনের নাম পরিবর্তন করে রাখা হয়েছে আল-মক্কা পরিবহন। সবগুলো গাড়িতে নতুন করে রঙ লাগানো হচ্ছে। আর জাবালে নূর নাম মুছে লেখা হচ্ছে আল-মক্কা পরিবহন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 206 বার)


Print
bdsaradin24.com