জাবির এ ও এইচ ইউনিটের ফল প্রকাশ

Print

মোঃ রায়হান চৌধুরী, জাবি প্রতিনিধি :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ‘এ’ ও ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়। এদিকে তৃতীয় দিনের ‘ডি ইউনিট’ (জীববিজ্ঞান অনুষদ) এর ভর্তি পরীক্ষাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।
জানা যায়, ‘এ’ ইউনিটের (গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ) ৪১০টি আসনের বিপরীতে প্রায় ৫০ হাজার ভর্তিচ্ছু পরীক্ষায় অংশ নেয়। প্রাথমিকভাবে ৩২হাজার ছাত্রছাত্রী পরীক্ষায় কৃতকার্য হয়। কিন্তু আসন সংখ্যা সীমিত (৪১০টি) থাকায় আসনের দশগুণ হারে ফলাফল প্রকাশ করা। অন্যদিকে ‘এইচ’ ইউনিটে ২৮টি ছেলে ও ২৮টি মেয়েসহ মোট ৫৬টি আসনেরও দশগুণ হারে ফলাফল প্রকাশ করা হয়।
ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ju-admission.org পাওয়া যাচ্ছে। এছাড়া বিভিন্ন অনুষদের ডিন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 201 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com