জাবি প্রেস ক্লাবের নির্বাচনী তফসিল: ২৬ ফেব্রুয়ারি ভোট গ্রহণ

Print
জাবি প্রেস ক্লাবের নির্বাচনী তফসিল: ২৬ ফেব্রুয়ারি ভোট গ্রহণ
মোঃ রায়হান চৌধুরী, জাবি প্রতিনিধি :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব (জেইউপিসি)-এর ‘কার্যকরী পরিষদ নির্বাচন-২০১৯’ আগামী ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। রবিবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আলমগীর কবির তফসিল ঘোষণার মাধ্যমে এ তারিখ নির্ধারণ করেন। নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন নৃজ্ঞিান বিভাগের প্রভাষক আকলিমা আক্তার এবং আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রভাষক মিরাজ রহমান খান।
তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র উত্তোলন ও জমাদান ১০ ফেব্রুয়ারি দুপুর দুইটা থেকে ১৮ ফেব্রুয়ারি বিকাল চারটা পর্যন্ত। ১৯ ফেব্রুয়ারি সকাল দশটা থেকে ২০ ফেব্রুয়ারি বিকাল চারটা পর্যন্ত মনোনয়নপত্র পত্যাহার শেষ হলে বিকাল পাঁচটায় চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। পরবর্তীতে ২৬ ফেব্রুয়ারি সকাল দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন হলে ঐদিন দুপুর দুইটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।
প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. আলমগীর কবির জানান, ‘সংগঠনে গণতান্ত্রিক চর্চা অব্যহত রেখে গঠনতন্ত্র অনুযায়ী একটি সচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সর্বোচ্চ চেষ্টা করব। আমরা সুশৃঙ্খল সাংগঠনিক পরিবেশ নিশ্চিত করতে চাই।’
প্রসঙ্গত, এ নির্বাচনে আগামী এক বছরের জন্য সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে একজন করে এবং কার্যকরী সদস্য পদে চারজন সহ মোট ১২ টি পদে নেতৃত্ব নির্ধারণ করা হবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com