জাবি ‘র প্রশাসনিক ভবন অবরোধ করছে আন্দোলনকারী শিক্ষার্থীর ও শিক্ষকরা

Print

 

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি
অপরিকল্পিতভাবে গাছ কেটে হল নির্মাণ বন্ধসহ তিন দফা দাবিতে তৃতীয় দিনের মতো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন অবরোধ করছে আন্দোলনকারী শিক্ষার্থীর ও শিক্ষকরা।
সকাল সাড়ে আটটা থেকে প্রশাসনিক ভবন অবরোধ করে বিক্ষোভ শুরু করেন তারা। এতে প্রশাসনিক ভবনের সকল কার্যক্রম বন্ধ রয়েছে। তবে চালু রয়েছে ক্লাস-পরীক্ষা। অবরোধ কর্মসূচিতে যোগ দিয়েছেন শিক্ষকদেরও একটি অংশ।
এদিকে, দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের নেতৃত্বে প্রশাসনের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল পুরাতন প্রশাসনিক ভবনের সাথে গিয়ে আন্দোলনকারী শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে কথা বলেন। এসময় ভিসি আন্দোলনকারীদের সাথে সন্ধায় আলোচনা করার প্রস্তাব দিলে আন্দোলনকারী শিক্ষার্থীরা ভিসির প্রস্তাবে ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন। আন্দোলনকারী শিক্ষার্থী ও শিক্ষকরা নিজেদের মধ্যে আলোচনা করে বিকাল ৪টার পর আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত জানাবে।
গত পরশু দিন থেকে শুরু হওয়া এই অবরোধ কর্মসূচি আজ বিকাল ৪টায় শেষ হবে। অপরিকল্পিতভাবে হল নির্মাণ ও উন্নয়ন প্রকল্পে অনিয়ম বন্ধসহ তিনদফা দাবিতে আন্দোলন করে আসছেন তারা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com