জাবি লেখকদের বই নিয়ে মেলা অনুষ্ঠিত হবে ১২ এপ্রিল

Print
মোঃ রায়হান চৌধুরী, জাবি প্রতিনিধি :
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লেখকদের লেখা বই নিয়ে দ্বিতীয় বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সতীর্থ বইমেলা-২০১৯’। বিশ্ববিদ্যালয়ের ট্রান্সপোর্ট চত্ত্বরে অনুষ্ঠিতব্য ৪ দিনব্যাপী এই বইমেলাটি আগামী শুক্রবার (১২ এপ্রিল) শুরু হয়ে চলবে সোমবার (১৫ এপ্রিল) পর্যন্ত।
এবারের সতীর্থ বইমেলাটি আয়োজন করতে যাচ্ছে নির্বাণ প্রকাশ। বইমেলায় থাকছে বিভিন্ন প্রকাশনী থেকে প্রকাশিত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকদের লেখা বই। চলতি মাসের ১২ থেকে ১৫ এপ্রিল প্রতিদিন সকাল ১০ টায় মেলা শুরু হয়ে চলবে রাত ৯ টা পর্যন্ত।
বইমেলাকে প্রাণবন্ত করে তুলতে সকলের উপস্থিতি এবং সহযোগিতার আহ্বান জানিয়েছেন বইমেলার আয়োজক এবং নির্বাণ প্রকাশের প্রকাশক আবেদীন পুশকিন।
উল্লেখ্য, বইমেলার পাশাপাশি গতবছরের মতো এবারো থাকছে কবিতা পাঠ, গান এবং উচ্চাঙ্গ সংগীত। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিদিন সন্ধ্যা ৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 88 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com