জার্মানির দাপুটে জয়

Print

এস্তোনিয়ার বিপক্ষে দাপুটে জয় পেলো জার্মানি। প্রতিপক্ষের মাঠে রবিবার রাতে ইউরো বাছাইয়ের সি গ্রুপের ম্যাচে ৩-০ গোলে জিতেছে ইওয়াখিল লুভের দল।

ম্যাচের ১৪তম মিনিটে নিজেদের ডি-বক্সের বাইরে বল ক্লিয়ার করতে ব্যর্থ হয়ে ফাউল করে বসেন এমরে কান। জুভেন্টাসের মিডফিল্ডার কানকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

প্রথমার্ধ গোল শূন্য শেষে দ্বিতীয়ার্ধের ছয় মিনিটের ব্যবধানে দুই গোল আদায় করে নেয় জার্মানি। গোল দু’টি করেন ইলকাই গিনদোয়ান।

আর ৭১তম মিনিটে ব্যবধান আরো বাড়িয়ে ম্যাচ নিয়ন্ত্রণে নেয় তিনবারের ইউরোপ চ্যাম্পিয়নরা। একজনকে কাটিয়ে কোনাকনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন লাইপজিগের ফরোয়ার্ড টিমো ভেরনারের।

ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে জার্মানি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com