জার্মানির সিনাগগে বন্দুকধারীর হামলায় নিহত দুই

Print

জার্মানির একটি সিনাগগে বন্দুকধারীর হামলায় দু’জন নিহত হয়েছে। দেশটির পূর্বাঞ্চলের একটি সিনাগগে ইহুদিরা ছুটির দিনে প্রার্থনায় জড়ো হয়েছিলেন। সে সময় ওই সিনাগগের চেষ্টা করেন ওই হামলাকারী।

ওই বন্দুকধারী পুরো ঘটনাটি সামাজিক মাধ্যমে লাইভ করেছেন। তিনি ওই হামলার ঘটনা একটি ভিডিও গেমের প্লাটফর্ম থেকে সরাসরি লাইভ করছিলেন। এরপরেই তাকে গ্রেফতার করা হয়।

তবে ওই ভিডিওটি সরিয়ে ফেলা হয়েছে। ভিডিওর প্রথমেই তাকে আরবি ভাষা নিয়ে মন্তব্য করতে শোনা যায়। এরপরেই সে ওই সিনাগগে প্রবেশের চেষ্টা করেন এবং এর দরজায় গুলি করতে থাকেন।

সিনাগগে প্রবেশ করতে না পেরে কাছাকাছি থাকা দু’জন লোককে গুলি করেন ওই বন্দুকধারী। স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তি জার্মানির নাগরিক, বয়স ২৭ বছর। সে একাই এই হামলা চালিয়েছে। ধারণা করা হচ্ছে উগ্র-ডানপন্থি চিন্তা ভাবনা থেকেই সে এই হামলা চালিয়ে থাকতে পারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com