জাসদের এমপি মইনউদ্দীন খান বাদল আর নেই

Print

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল ভারতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ভোরে বেঙ্গালুরুতে দেবী শেঠীর নারায়ণ হাসপাতালে মারা যান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

মঈনউদ্দীন খান বাদল জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের একাংশের সভাপতি ছিলেন। স্বজনরা জানান, দুই বছর আগে ব্রেইন স্ট্রোক হওয়ার পর গুরুতর অসুস্থ ছিলেন বাদল।

হার্টেরও সমস্যা ছিল তার। দুই সপ্তাহ আগে নিয়মিত চেকআপের জন্য ভারতের নারায়ন হাসপাতালে নেওয়া হয়। সেখানে গুরুতর অসুস্থ হয়ে পড়লে দুদিন আগে তাকে আইসিইউতে নেয়া হয়।

তার বয়স হয়েছিল ৬৭ বছর। চট্টগ্রাম-৮ বোয়ালখালী-চান্দগাঁও আসন থেকে এ পর্যন্ত তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com