জিএম কাদের এখন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান

Print

প্রয়াত জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর আজ প্রথমবারে মতো সংবাদ সম্মেলনে আসেন জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। সংবাদ সম্মেলনে ঘোষণা দেয়া হয়, জিএম কাদের এখন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান।

আজ বৃহস্পতিবার দুপুর একটায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এই সংবাদ সম্মেলন শুরু হয়।

সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা জানান, জিএম কাদের এখন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান।

জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর সংকটের মুখে থাকা দলটিতে এটাই তাঁর ভাই জিএম কাদেরের প্রথম সংবাদ সম্মেলন।

পূর্বনির্ধারিত এই সংবাদ সম্মেলনের ঘোষণা দিয়ে আগেই বলা হয়, দলকে ঢেলে সাজাতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিক-নির্দেশনামূলক বক্তব্য দেবেন।

বেশ কিছুদিন ধরেই জিএম কাদের দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ সম্প্রতি মারা যান। এরপর আজ তাঁকে পার্টির চেয়ারম্যান ঘোষণা করা হলো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com