‘জিরো জিারো সেভেন’ এর গডফাদারদের খোঁজে গোয়েন্দারা

Print

বরগুনায় প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় ইতিমধ্যে বেশকজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। পাশাপাশি কিশোর গ্যাং গ্রুপ জিরো জিরো সেভেন এর পেছনে কারা ইন্ধন দিয়েছে এবং কজন গডফাদার রয়েছে তা জানার চেষ্টা করছে তদন্ত সংশ্লিষ্টরা। আটককৃতদের কাছ থেকে তথ্য নিয়ে ওই গডফাদারদের খোঁজে মাঠে নেমেছে গোয়েন্দারা।

তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, ঘাতকরা একাধিক বৈঠক করে বর্বর এ হত্যাকাণ্ডের পরিকল্পনা করে ছক আঁকে। ‘রিফাত’ কিলিং মিশনের আগে তার স্ত্রী মিন্নিকে তার স্বজনদের কোপানোর হুমকি দিয়েছিল দুর্বৃত্তরা। পথ আটকে নাজেহাল, ভীতি প্রদর্শন ও হুমকি দিয়েও আয়েশা সিদ্দিকা মিন্নিকে স্বামী রিফাত শরীফ থেকে আলাদা করতে না পেরে ‘ম্যাসেঞ্জার গ্রুপে’ পৈচাশিক হত্যাকাণ্ডের চূড়ান্ত পরিকল্পনা করে নয়ন। বিখ্যাত গোয়েন্দা জেমস বন্ডের অনুকরণে নিজের নামের শেষে বন্ড যুক্ত করে নয়ন বন্ড নামে পরিচিতি পাওয়া এই বখাটে (জিরো জিরো সেভেন) নামে একটি ম্যাসেঞ্জার গ্রুপ খোলে। অপকর্মের সঙ্গীদের করা হয় গ্রুপের সদস্য। ২০১৭/১৮ সালে স্থানীয় ক্রোক এলাকায় ২ কিশোরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাত পাকায় এ গ্রুপের সদস্যরা। স্থানীয় মুদি দোকানি নয়া মিয়াকে মারধরসহ একের পর এক অপকর্মের কারণে পুলিশের খাতায় তাদের নাম ওঠে। এলাকায় আতঙ্ক হিসেবে পরিচিতি পায় এই গ্রুপ। ৮ মামলার আসামি হয় গ্যাং লিডার নয়ন।

এদিকে কিলিং মিশনে অংশ নেয়া ১৩ জনকে শনাক্তের পর তিনজনকে আটক করে পুলিশ। এছাড়া গত বৃহস্পতিবার বরিশালের লঞ্চঘাট থেকে আটক ৪ জনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com