জুটি বেঁধেছেন সাবিলা-তাসকিন

Print

অভিনেত্রী সাবিলা নূরকে এবার দেখা যাবে ক্রিকেটার তাসকিন আহমেদের সঙ্গে। ঈদকে সামনে রেখে একটি টিভি বিজ্ঞাপনে জুটি বেঁধেছেন দুই জগতের এই তারকা।

এই সময় পত্রিকার খবরে বলা হয়, স্মার্টফোন ‘অপো’র নতুন একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যাবে তাদের। ঈদের সত্যিকারের আমেজ আর ঈদকে ঘিরে মানুষের আনন্দ তুলে ধরতে অপো’র যুগান্তকারী ইনোভেশন সমৃদ্ধ এফ১১ প্রো কার্যকারিতাই তুলে ধরা হয়েছে এই বিজ্ঞাপনে।

এর গল্পে উঠে এসেছে বিদেশ ফেরত এক তরুণীর কথা। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে বিদেশি বন্ধুকে নিয়ে দেশে ফিরে আসে একটি মেয়ে। বাড়িতে পা দেয়া মাত্রই বিদেশি সেই বন্ধুটি একে একে উপভোগ করতে থাকে ঈদ আনন্দের নানা অনুষঙ্গ। প্রতিমুহুর্তে বন্ধুর এই চমকে যাওয়া অভিব্যক্তি লক্ষ্য করেই মেয়েটি প্রতিটি মুহুর্ত ধারণ করে নেয় তার অপো এফ ১১ প্রো এর দুর্দান্ত ক্যামেরায়।

অপো’র সদ্য নির্মিত এই বিজ্ঞাপনে উঠে এসেছে নানা পার্বন আর উৎসবের পরিবারের সদস্যদের একত্রিত হয়ে সেই আনন্দ উদযাপনের সময়টি নিখুঁত ভাবে ফ্রেমবন্দি করে রাখতে একটা নিখুঁত ক্যামেরা হাতে থাকা কতটা জরুরি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
bdsaradin24.com