জেল থেকেই ন্যাবের হেফাজতে নওয়াজ শরীফ

Print

দুর্নীতি মামলায় জেলে থাকা পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে ফের হেফাজতে নিয়েছে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (ন্যাব)। চৌধুরী সুগার মিল দুর্নীতি মামলায় কট লোকপত জেল থেকে তাকে হেফাজতে নিয়েছে ন্যাব।

নওয়াজ শরিফকে আদালতে পেশ করার আগে আদালত চত্বরে ব্যাপক বিক্ষোভ দেখান শত শত পাকিস্তান মুসলিম লীগ দলের নেতা ও কর্মীরা। ন্যাব যেখানে তাকে ১৫ দিনের জন্য হেফাজতের আবেদন করেছে, নওয়াজ শরিফের আইনজীবী সেখানে দাবি করেছেন সাবেক প্রধানমন্ত্রী কোনোভাবেই এই মামলায় জড়িত ছিলেন না।

পাকিস্তানের এক সংবাদমাধ্যম অনুযায়ী, ৪ অক্টোবর ২০১৯ সালে নওয়াজ শরিফকে হেফাজতের জন্য নির্দেশিকা জারি করেছিলেন ন্যাবের চেয়ারম্যান জাভেদ ইকবাল।

পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি চৌধুরী মিলের শেয়ার অন্যায্যভাবে বিক্রি করেছেন। এমনকি নওয়াজ শরিফের পরিবারের বিরুদ্ধেও এই মামলায় জড়িয়ে থাকার অভিযোগ উঠেছে। চৌধুরী মিলের কেলেঙ্কারিতে আগস্ট মাসে গ্রেপ্তার করা হয় নওয়াজ কন্যা মারিয়ামকে। এছাড়া এই মামলায় নাম জড়িয়েছে তার ভাইপো ইউসুফ আব্বাসেরও।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com