জোড়া গোলে মেসির সঙ্গে ব্যবধান কমালেন এমবাপ্পে

Print

লা লিগায় ৩৪ গোল নিয়ে ইউরোপের শীর্ষ লিগগুলোর মধ্যে গোল্ডেন শু জয়ের দৌড়ে এগিয়ে রয়েছেন লিওনেল মেসি। তবে খুব দূরে নেই কিলিয়ান এমবাপ্পে। ৩২ গোল নিয়ে বার্সেলোনা অধিনায়কের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন এই পিএসজি তারকা।

লিগ ওয়ানে ডিজনের বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেইর ৪-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করেন এই ফরাসি সেনসেশন।

শনিবার ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ম্যাচের তৃতীয় মিনিটে অ্যাঙ্গেল ডি মারিয়া গোলের শুরু করেন। পরের মিনিটেই এডিনসন কাভানি ব্যবধান দ্বিগুণ করেন। আর কাপ ডি ফ্রান্সের ফাইনালে লাল কার্ড দেখে তিন ম্যাচ নিষিদ্ধ এমবাপ্পে ফিরেই জোড়া গোল পূর্ণ করেন ৩৬ ও ৫৬ মিনিটে।

ইতোমধ্যেই লিগে চ্যাম্পিয়নের মুকুট পরা পিএসজি ৩৭ ম্যাচে ২৯ জয় ও চার ড্রয়ে ৯১ পয়েন্ট সংগ্রহ করলো। দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট হলো ৭৫।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com